অনলাইন বাংলা সংবাদ পত্র

বাটা সিগনালে দুই প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ১

সত্যের সৈনিক অনলাইন: রাজধানীর এলিফেন্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেট কারের সংঘর্ষে ফুলবিবি (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

এই দুর্ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ৬ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত ফুলবিবিকে উদ্ধার করে ঢামেকে আনলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিউ মার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি নাকিব শাকিল জানান, বাটা সিগনাল মোড়ে ভাড়ায় চালিত যাত্রীবাহী উবার প্রাইভেট কার ও অন্য একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। যে প্রাইভেটকারটি ধাক্কা দিয়েছিল সেটির চালককে আটক করা হয়েছে। দুটি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

মৃত ফুলবিবির স্বজন কামাল হোসেন জানান, পটুয়াখালীর দশমিনা উপজেলায় তাদের বাড়ি। ফুলবিবির স্বামী আবুল কালাম এর চিকিৎসার জন্য তারা সপরিবারে ৭ জন ঢাকায় আসেন। ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালের নেমে সেখান থেকে উবারের প্রাইভেট কারে ধানমন্ডির একটি হাসপাতালে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

আহত চালককে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জেনেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

১৮ মে ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.