অনলাইন বাংলা সংবাদ পত্র

কানাডায় গোলাগুলি, পুলিশসহ ৪ জন নিহত

কানাডার পূর্বাঞ্চলীয় শহর ফ্রেডেরিকটনে এক গোলাগুলির ঘটনায় অন্তত চারজনের মৃত্যুর খবর জানিয়েছে দেশটির পুলিশ। এই ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানা গেছে। খবর- বিবিসি, ।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, শহরের ব্রুকসাইড ড্রাইভে গোলাগুলির ঘটনা এখনও চলছে। সেখান থেকে বাসিন্দাদের অন্যত্র সরে যাওয়ার পরামর্শ দিয়েছে পুলিশ। পাশাপাশি, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নিরাপত্তার স্বার্থে সবাইকে ঘরের দরজা তালাবন্ধ করে ঘরে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত জুলাইয়ে কানাডার টরোন্টোতে এক গোলাগুলির ঘটনায় নিহত হয় এক নারী ও এক শিশু, আহত হয় ১৩ জন। ওই ঘটনার মূল অভিযুক্ত ফয়সাল হুসেইন ঘটনাস্থলেই মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। ফয়সালের পরিবারের দাবি, মারাত্মক মানসিক সমস্যায় ভুগছিলেন ফয়সাল। তবে তার এমন হিংস্র আচরণ তাদের কাছেও অপ্রত্যাশিত।

ফ্রেডেরিকটন পুলিশ এক টুইটার বার্তায় জানিয়েছে, পরিস্থিতি এখনও ভয়াবহ। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে। সংঘাত কবলিত মেইন এবং রিং রোডের মধ্যবর্তী ব্রুকসাইড ড্রাইভ এলাকা এড়িয়ে চলতে স্থানীয়দের পরামর্শ দিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। এখন আর ভয়ের কোনো কারণ নেই।  কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

১১ আগষ্ট ২০১৮ । সত্যের সৈনিক । মোহাম্মদ রেজওয়ান

Leave A Reply

Your email address will not be published.