অনলাইন বাংলা সংবাদ পত্র

লাখো-কোটি ভক্তকে কাঁদিয়ে বিশ্বকাপ থেকে আর্জেন্টিনার বিদায়

সত্যের সৈনিক অনলাইন : রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা-ফ্রান্স। কাজান এরিনায় বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হয়। প্রথমার্ধে ম্যাচের ১৩ মিনিটে পেনাল্টিতে গোল পেয়ে এগিয়ে যায় ফ্রান্স। ফ্রান্সের পক্ষে পেনাল্টি থেকে গোলটি করেন গ্রিজম্যান। এরপর আর্জেন্টিনাকে সমতায় ফেরান ডি মারিয়া। ম্যাচের ৪১ মিনিটে গোল করেন তিনি। ১-১ গোলের সমতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে নেমেই ম্যাচের ৪৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মার্কাডো। ম্যাচের ৫৭ মিনিটে ফ্রান্সকে সমতায় ফেরান পাভার্ড। ম্যাচের ৬৩ মিনিটে আর্জেন্টিনার জালে তৃতীয় গোল করে ফ্রান্সকে এগিয়ে দেন এমবাপে। ম্যাচের ৬৮ মিনিটে চতুর্থ গোলটিও করেন এমবাপে।

অতিরিক্ত সময়ের দুই মিনিটের মাথায় মেসির বাড়ানো বল থেকে হেড থেকে আর্জেন্টিনার হয়ে তৃতীয় এবং সান্তনাসূচক গোলটি করেন আগুয়েরো। ৪-৩ গোলের হার নিয়ে লাখো-কোটি ভক্তকে কাঁদিয়ে এবারের বিশ্বকাপ থেকে বিদায় নিতে হলো আর্জেন্টিনাকে।
তবে ফ্রান্সকে জয় পেতে অনেক ঘাম ঝড়াতে হয়েছে, বয়সের ভারে হেরে যেতে হলো আর্জেন্টিনাকে। ফ্রান্সের ইয়াং খেলোয়াররা কঠোর পরিশ্রমের ফসল হিসেবে রাশিয়া বিশ্বকাপের শেষ আটে উঠল ফ্রান্স।

 

৩০ জুন ২০১৮ / সত্যের সৈনিক / মো: শফিকুল ইসলাম সোহেল

Leave A Reply

Your email address will not be published.