অনলাইন বাংলা সংবাদ পত্র

অনূর্ধ্ব-১৬ নারী দলের প্রত্যেককে ১০ লক্ষ টাকা উপহার

সত্যের সৈনিক অনলাইন: বৃহস্পতিবার নারী ফুটবল দলকে সংবর্ধনা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে প্রধানমন্ত্রী মেয়েদের ২৩ সদস্যের প্রত্যেককে দিয়েছেন ১০ লাখ টাকা করে। ওই দলে কোচ, ম্যানেজারসহ ছিলেন আরো ১০ কর্মকর্তা। তাদের প্রত্যেককে প্রধানমন্ত্রী দিয়েছেন ৫ লাখ টাকা করে।

গত মাসে ঢাকায় অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। বাহরাইন, আরব আমিরাত, লেবানন ও ভিয়েতনামকে উড়িয়ে দিয়েছিলো বাংলাদেশের কিশোরী ফুটবলাররা।

মেয়েদের হাতে চেক তুলে দিয়ে প্রধানমন্ত্রী তাদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। ভবিষ্যতে আরো ভালো খেলতে কিশোরী ফুটবলারদের উৎসাহ দেন বঙ্গবন্ধু কন্যা।

ডিফেন্ডার আঁখি খাতুন সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবলে নেপালের বিপক্ষে খেলতে গিয়ে চোখে ব্যথা পেয়েছিলেন। তাকে দেখেই প্রধানমন্ত্রী খোঁজ-খবর নিয়েছেন। আঁখি জানান, ‘প্রধানমন্ত্রী আমাকে দেখে জিজ্ঞেস করেছেন, চোখে কী হয়েছে। আমি বলেছি খেলতে গিয়ে বুটের স্পাইক লেগেছে। তারপর তিনি মাথায় হাত দিয়ে দোয়া করেছেন। ভালোভাবে চিকিৎসাও করাতে বলেছেন।’

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বাফুফের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

১২ অক্টোবর ২০১৮ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.