অনলাইন বাংলা সংবাদ পত্র

আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানকে ১২ রানে হারিয়েছে বাংলাদেশ

সত্যের সৈনিক অনলাইনইংল্যান্ডে অনুষ্ঠিত আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। ১২ রানের ব্যবধানে বাংলাদেশের এমপিদের কাছে হারে পাকিস্তানের এমপিরা।

আইসিসি বিশ্বকাপে ক্রিকেট খেলুড়ে আটটি দেশ আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে অংশ নিয়েছে। বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, আফগান্স্তিান, অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ড এই টুর্নামেন্টে অংশ নেয়। ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে আছে পাকিস্তান, সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড। আর ‘এ’ গ্রুপে খেলবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও শ্রীলংকা।

বাংলাদেশ সংসদীয় দল:

মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি (পররাষ্ট্র প্রতিমন্ত্রী), মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি (ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী), নাজমুল হাসান পাপন এমপি (বিসিবি সভাপতি), আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি (চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়), এ এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ-১), নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর-৩), জুয়েল আরেঙ এমপি (ময়মনসিংহ-১), মোহাম্মদ আনোয়ারুল আজিম (আনার) এমপি (ঝিনাইদহ-৪), জুনায়েদ আহমেদ পলক এমপি (তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী), শেখ তন্ময় এমপি (বাগেরহাট-২), ছোট মনির এমপি (টাঙাইল-২), আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি (ময়মনসিংহ-৯), নুরুন্নবী চৌধুরী এমপি (ভোলা-৩), মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি (ফরিদপুর-৪), আহসান আদেলুর রহমান আদিল এমপি (নীলফামারী-৪), মোহাম্মদ সানোয়ার হোসেন এমপি (টাঙাইল-৫), মোহাম্মদ শফিকুল ইসলাম শিমুল এমপি (নাটোর-২), ফাহিম গুলান্দাজ বাবেল এমপি (ময়মনসিংহ-১০), মোহাম্মদ আয়েন উদ্দিন এমপি (রাজশাহী-৩) এবং ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি (গাইবান্ধা-১)।

১১ জুলাই ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.