অনলাইন বাংলা সংবাদ পত্র

আফিফের ব্যাটিংনৈপুণ্যে প্রধানমন্ত্রীর অভিনন্দন

সত্যের সৈনিক অনলাইন : ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচটিতে হারের বৃত্ত ভেঙেছে বাংলাদেশ। টানা হারের বৃত্তে থাকা সাকিবদের জন্য এই জয়টি ভীষণ প্রয়োজন ছিল। অবশেষে আফিফ ও মোসাদ্দেকের ৮২ রানের জুটিতে ৩ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ।

এমন জয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছেন। ফোন করে অভিনন্দন জানিয়েছেন ম্যাচ জেতানো আফিফ হোসেনকে। ৫২ রান করে ম্যাচ সেরার পুরস্কার জিতে সংবাদ সম্মেলনে আসেন আফিফ।

প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হলো এমন প্রশ্নের জবাবে আফিফ বলেছেন, ‘উনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। ম্যাচ জেতায় পুরো দলকে শুভেচ্ছা জানিয়েছেন।’ বোর্ড প্রধান নাজমুল হাসানও জানালেন, প্রধানমন্ত্রীর ম্যাচের খোঁজ খবর রাখার বিষয়টি। তিনি বলেছেন, ‘ম্যাচের কঠিন মুহূর্তে প্রধানমন্ত্রী দোয়া পড়েছেন, বাংলাদেশ যেন ম্যাচটি জিততে পারে। ম্যাচ শেষ হওয়ার পর ফোনে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতটা ক্রীড়াপ্রেমী সেটা নতুন করে বলা বাহুল্য। দেশের মাঠে খেলা হলে প্রধানমন্ত্রীর মাঠে উপস্থিত হওয়াই সেটা প্রমাণ করে। নিরাপত্তার কারণে অনেক সময় মাঠে উপস্থিত থাকতে না পারলে টিভির সামনে থেকে উঠেন না তিনি। শুধু তা-ই নয়, নিয়মিত ক্রীড়াবিদদের খোঁজ-খবর রাখেন তিনি।

১৪ সেপ্টেম্বর/সত্যের সৈনিক/এমএএআর-এমএএম

Leave A Reply

Your email address will not be published.