অনলাইন বাংলা সংবাদ পত্র

বিশ্বকাপগামী দলের জন্য দোয়া চাইলেন- মাশরাফি

সত্যের সৈনিক অনলাইন: ক্রিকেটের ফাঁকে সংসদ সদস্যের দায়িত্বটাও পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় বসেছিলেন মাশরাফি। সেখানে সবার কাছে দোয়া চেয়েছেন বিশ্বকাপগামী দলের জন্য।

আর কদিন পরই বিশ্বকাপের আসর বসবে ইংল্যান্ড। গত আসরের মত এবারও বাংলাদেশ খেলতে যাবে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে। অধিনায়ক মাশরাফি এবারও সাথে পাচ্ছেন মজবুত একটি দল।

তবে মাশরাফির সার্বিক ভূমিকায় এসেছে পরিবর্তন। আগে ছিলেন শুধুই দলের অধিনায়ক। এখন দেশের একজন অভিভাবকও বটে। ৩৫ বছর বয়সী এই ক্রিকেটার সর্বশেষ জাতীয় নির্বাচনে জয়লাভ করে দেশের নীতিনির্ধারকদের একজন হিসেবে কাজ করছেন। ফলে ক্রিকেটের ফাঁকে নিজের এলাকার জন্যও সময় বের করতে হয়।

মাশরাফি বলেন ‘আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।’

এবারের বিশ্বকাপে বাংলাদেশ অন্যান্য দলগুলোর মতই ৯টি ম্যাচ খেলবে। তার আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ড সফরে যাবে টাইগাররা। সেই সিরিজেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি।

বিশ্বকাপের জন্য প্রস্তুত হওয়া বাংলাদেশ দল শীঘ্রই সাথে পাচ্ছে মাশরাফিকে। বৃহস্পতিবার নিজের নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনের বিভিন্ন এলাকায় যাবেন মাশরাফি। এরপরই ঢাকায় ফিরে যোগ দেবেন দলের সাথে। বাংলাদেশ দল আয়ারল্যান্ড যাবে আগামী ১ মে। সেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ও আরেক সফরকারী উইন্ডিজের বিপক্ষে ফাইনালের আগে দুটি করে ম্যাচ খেলবে টাইগাররা।

২৫ এপ্রিল ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.