অনলাইন বাংলা সংবাদ পত্র

ভুটানকে হারিয়ে দুর্দান্ত জয় দিয়ে শুরু বাংলাদেশের

সত্যের সৈনিক অনলাইন: ভুটানের বিপক্ষে জয় দিয়ে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপের শুরুটা দুর্দান্ত হয়েছে বাংলাদেশের। ভারতের কলকাতার কল্যাণী স্টেডিয়ামে আজ শুক্রবার ৫-২ গোলে ভুটানকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের ছেলেরা। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। ম্যাচ শুরুর ১৫তম মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। সতীর্থের পাস পেয়ে হেডে বল জালে পাঠায় মিরাদ।

অবশ্য গোল ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বাংলাদেশ। দুই মিনিট বাদে ফুবের কর্নার কিকে সমতায় ফেরে ভুটান। চার মিনিটের মাথায় আবারও এগিয়ে যায় বাংলাদেশ। এবারের গোলের নায়ক রহমান। ৩২তম মিনিটে দ্বিতীয় দফায় সমতায় ফিরে ভুটান। বিরতির আগমুহূর্তে স্কোরলাইন ৩-২ করে নেয় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে গোলের দেখা পায়নি কোনো দলই। শেষ মুহূর্তে আবারও গোল উৎসব শুরু করে মিরাদ। ৮৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে সে। আর শেষের দিকে যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে পাওয়া ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল করে বাংলাদেশকে বড় জয় এনে দেয় বদলি হয়ে নামা বাবু।

রাউন্ড রবিন লিগ পদ্ধতির এই টুর্নামেন্টে আগামী রোববার নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে মিরাদরা। এরপর ২৭ ও ২৯ আগস্ট নেপাল ও ভারতের বিপক্ষে শেষ দুটি ম্যাচ খেলবে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। গত বছর ফাইনালে পাকিস্তানকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ। এবার সেই জয়ের ধারা ধরে রাখতে চায় বাংলাদেশের কিশোর ফুটবলাররা।

২৩ আগস্ট/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.