অনলাইন বাংলা সংবাদ পত্র

সাইফউদ্দিনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিল ফেনীবাসী

সত্যের সৈনিক অনলাইন: বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাইফউদ্দিন নিজের জন্মস্থান ফেনীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেটে বল হাতে একের পর এক ইয়র্কার দিয়ে ব্যাটসম্যানদের বিপদে ফেলে দেয়ার পাশাপাশি ব্যাট হাতেও দুর্দান্ত খেলেছেন তিনি। বিশ্বকাপে শতভাগ উজার করে দিয়ে সাত ম্যাচে শিকার করেছেন ১৩ উইকেট। ইংল্যান্ডে থেকে ফেনীতে আসার পর তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন জেলার হাজারো ক্রিকেটপ্রেমী।

সোমবার (৮ জুলাই) ফেনীর মহিপালে এসে পৌঁছলে সাইফউদ্দিনকে স্বাগত জানায় তার শৈশবের ক্রিকেটের পাঠশালা ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সদস্যরা। শৈশবের বন্ধুদের হাতে ফুলের মালা দেখে অশ্রুসিক্ত হন সাইফউদ্দিন। এরপর সেখান থেকে শুরু হয় মোটরসাইকেল শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফেনী পাইলট হাইস্কুলের অ্যাসেম্বলি হলে গিয়ে শেষ হয়। সেখানে সাইফউদ্দিনকে স্বাগত জানান ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। তাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

ফেনী ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের প্রেসিডিয়াম সদস্য ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীর রিজভীর সঞ্চালনায় ও সভাপতি চৌধুরী রিয়াদ আজিজ রাজিবের সভাপতিত্বে ক্রিকেটার সাইফউদ্দিনকে আরও ফুলের শুভেচ্ছা জানায়- ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ইমন উল হক, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, তৌহিদুল ইসলাম তুহিন, নুরুল আফসার শাহাজাদা, সময় টিভির ফেনীর রিপোর্টার আতিয়ার হাওলাদার সজল, ফেনী ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম অপু, ফেনী কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল ইসলাম তপু, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল ও পৌর যুবলীগের পক্ষে যুগ্ম সম্পাদক আলাউদ্দিন সাব্বির।

এ সময় উপস্থিত ছিলেন- সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর শুক্কুর মানিক, ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের যুগ্ম সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক হেমায়েত উল্যাহ সাব্বির, ক্রীড়া সম্পাদক কামরুল হাসান রানা, আলী আশ্রাফ ইমনসহ ক্লাবের অনেক সদস্যরা। এ সময় সাইফউদ্দিনকে হাত তালি দিয়ে স্বাগত জানান ফেনীর প্রায় হাজার খানেক ক্রিকেটপ্রেমী। পাশাপাশি তাকে ফুলের মালা দিতে ঘিরে ধরে শৈশব এবং পাড়ার বন্ধুরা।

অনুষ্ঠানে ক্রিকেটার সাইফউদ্দিন বলেন, ছোটবেলা থেকে যখন ফেনী পাইলট হাইস্কুল মাঠে ক্রিকেট খেলতাম তখন থেকে স্বপ্ন দেখতাম ক্রিকেটের মাধ্যমে নিজ জেলাকে তুলে ধরব জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে। আমার স্বপ্ন সত্যি হয়েছে। এজন্য ফেনীর সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, ফেনীতে ক্রিকেট অনুশীলনের জন্য তেমন কোনো ব্যবস্থা নেই। জাতীয় পর্যায়ে ফেনী থেকে যেন আরও ক্রিকেটার যেতে পারে সেজন্য ফেনী পাইলট হাইস্কুল মাঠে আধুনিক একটি প্র্যাকটিস মাঠ নির্মাণ করা জরুরি। অথবা ক্রিকেটের জন্য আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন করে এই মাঠকে অনুশীলনের উপযোগী করে গড়ে তোলা প্রয়োজন।

০৭ জুলাই/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.