অনলাইন বাংলা সংবাদ পত্র

১৭ রানে জয় পেল বেঙ্গালুরু!

সত্যের সৈনিক অনলাইন: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪২তম ম্যাচে বেঙ্গালুরুর এম চেন্বাস্বামী স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবকে ১৭ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০২ রান সংগ্রহ করে স্বাগতিক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের পক্ষে এদিন মারকুটে ব্যাটিং প্রদর্শন করেন এবি ডি ভিলিয়ার্স। মাত্র ৪৪ বলের মোকাবেলায় ৩টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৮২ রান করে অপরাজিত থাকেন তিনি। এছাড়া অন্যান্যদের মধ্যে মার্কাস স্টয়নিস অপরাজিত ৪৬, পার্থিব পেটেল ৪৩, অধিনায়ক বিরাট কোহলি ১৩ রান করেন।

পাঞ্জাবের পক্ষে একটি করে উইকেট শিকার করেন মোহাম্মদ শামি, মুরুগান অশ্বিন, রবিচন্দ্রন অশ্বিন ও হার্দুস ভিলজয়েন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১০ বলে ২৩ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন পাঞ্জাব ওপেনার ক্রিস গেইল। তবে আরেক ওপেনার লোকেশ রাহুল মায়াঙ্ক আগারওয়ালকে নিয়ে দেখেশুনে খেলে যান। ১০১ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটে ৩২ রান করা আগারওয়াল বিদায় নিলে। এরপর ৪২ রান করা লোকেশও তাকে অনুসরণ করেন। এরপর ডেভিড মিলারের ধীর ব্যাটিংয়ের বিপরীতে মারকুটে ব্যাটিং চালান নিকোলাস পুরান। তবে ১টি চার ও ৫টি ছক্কায় ২৮ বলে ৪৬ রান করা পুরান সাজঘরে ফিরলে কার্যত ম্যাচ থেকে ছিটকে যায় পাঞ্জাব। নির্দিষ্ট ২০ ওভার শেষে ৭ উইকেট হারানো দলের সংগ্রহ দাঁড়ায় ১৮৫ রান।

বেঙ্গালুরুর পক্ষে উমেস যাদব শিকার করেন তিনটি উইকেট। এছাড়া নবদ্বীপ সাইনি দুটি এবং মার্কাস স্টয়নিস ও মঈন আলী একটি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

বেঙ্গালুরু ২০২/৪ (২০ ওভার)
ডি ভিলিয়ার্স ৮২*, স্টয়নিস ৪৬*, পার্থিব ৪২
অশ্বিন ১৫/১১, মুরুগান ৩১/১

পাঞ্জাব ১৮৫/৭ (২২০ ওভার)
পুরান ৪৬, লোকেশ ৪২, মায়াঙ্ক ৩৫
উমেশ ৩৬/৩, সাইনি ৩৩/২

ফল: বেঙ্গালুরু ১৭ রানে জয়ী।

২৫ এপ্রিল ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.