অনলাইন বাংলা সংবাদ পত্র

বাঘারপাড়ায় গণপিটুনিতে ডাকাত নিহত

সন্দ্বীপ কুমার কর্মকার : যশোরের বাঘারপাড়া উপজেলার মাঝিয়ালী গ্রামে বুধবার দিবাগত গভীর রাতে গণপিটুনিতে অজ্ঞাত ডাকাত (৪০) নিহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার দিবাগত গভীর রাতে ৩/৪টি মোটরসাইকেলে ডাকাত দল উপজেলার মুনসুর আলীর বাড়িতে এসে হানা দেয়। ঐ সময় মুনসুর আলী বাড়িতে ছিলেন না।বাড়িতে ছিলেন মুনসুর আলীর স্ত্রী হাজেরা বেগম(৫০), বেয়াই দীন মোহাম্মাদ এবং মালয়েশিয়া প্রবাসী দুই ছেলের দুই স্ত্রী। রাত দুইটার দিকে ডাকাতেরা পেছনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে হাজেরা বেগম এবং দীন মোহাম্মাদকে কোপায়। এতে হাজেরা বেগম গুরুতর আহত হন। তার চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া দিয়ে এলাকাবাসী এক ডাকাতকে ধরে গণপিটুনি দেয়। পিটুনিতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

গুরুতর আহত হাজরা বেগমকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঘারপাড়া থানার ওসি মো. মনজুরুল আলম জানান, বুধবার দিবাগত রাতে ৩-৪ জনের ডাকাত দল মাঝিয়ালি গ্রামের মনসুর আলী পাটোয়ারির বাড়িতে হানা দেয়। ডাকাতে হামলা টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসে। প্রতিরোধের এক পর্যায়ে অজ্ঞাত ডাকাত গ্রামবাসীর কাছে ধরা পড়ে ও গণপিটুনিতে তার মৃত্যু হয়। বাকীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

১৭ মে ২০১৮/সত্যের সৈনিক/ সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.