ভাটিয়ারীতে র‍্যাব ০৭ অভিযানে ফেন্সিডিল সহ ২ ব্যবসায়ী গ্রেফতার।

Get real time updates directly on you device, subscribe now.

এরশাদু জ্জামান(আকবর শাহ) চট্টগ্রাম: চট্টগ্রাম সীতাকুন্ড ভাটিয়ারীতে র‍্যাব ০৭ অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, মাইক্রোবাস সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে পতেঙ্গা থানার র‍্যাব ০৭ গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব ০৭ দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী বাসস্ট্যান্ড সংলগ্ন সংলাপ টেলিকম এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী ০১টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে মাইক্রোবাস টিকে থামিয়ে চেক করেন। আসামী ১। মোঃ জিয়া (২১), পিতা-মোঃ আসলাম, গ্রাম-সাতকানিয়া, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা এবং ২। মোঃ বেল্লাল হোসেন (২৮), পিতা- আব্দুল মোনাফ, গ্রাম-বিজয় পাড়া, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাদের কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো-চ-১৩-১৮১২) তল্লাশী করে মাইক্রোবাসের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৫৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ উক্ত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ০৫ লক্ষ ৯৫ হাজার টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। মাদকদ্রব্যের টাকা জোগাড়ের জন্য মাদকাসক্ত ব্যক্তিরা বিভিন্ন ধরনের অনৈতিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

এর প্রেক্ষিতে যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন দেশব্যাপী বিভিন্ন মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে। দেশব্যাপী মাদক দ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে রেপিড এ্যাকশন ব্যাটালিন মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে। তারই ধারাবাহিকতায় এই অভিযান আজও চালানো হয়েছে।
১৬ এপ্রিল ২০১৮/সত্যের সৈনিক/ইমরান

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.