অনলাইন বাংলা সংবাদ পত্র

ভোলায় দুর্বৃত্তের ছোড়া এসিডে দুই বোন দগ্ধ

এমএল বেল্লাল, ভোলাঃ ভোলার উত্তর দিঘলদী ইউনিয়নে রাতের আধাঁরে দুর্বৃত্তের ছোড়া এসিডে দুই বোন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় রাড়ী বাড়ির হেলাল রাড়ীর বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানী সূত্রে জানাযায়,  সোমবার রাত ২টার দিকে বসত ঘরের জানালা দিয়ে সন্ত্রাসীরা এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় এসিড দগ্ধ অপন দুইবোন মালা ও মারজিয়ার চিৎকারে বাবা ও মাসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দুইবোনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিমে) পাঠানো হয়েছে।
এসিডে দগ্ধ দুই মেয়ের বাবা হেলাল রাড়ী জানান, আমার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে মালা এবার এসএসসি পাশ করেছে। স্কুলে আসা-যাওযার পথে স্থানীয় ফারুক রাড়ির ছেলে মোঃ রাজিব রাড়ি আমার মেয়েকে প্রায় সময়ই উত্ত্যক্ত করতো এবং কুরুচিপূর্ণ কথা বার্তা বলতো। তারই জেরধরে রাত্রে এঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান।
খবর পেয়ে হাসপাতালে ছুটে আসা ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন জানান, এখনো আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। তারপরেও সন্দেহভাজনদের খুব দ্রুতই গ্রেফতার করা হবে বলে জানান।
১৬ মে ২০১৮/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.