অনলাইন বাংলা সংবাদ পত্র

মুক্তাগাছায় পুলিশ কনস্টেবল শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

মোহাম্মদ হজরত আলী মুক্তাগাছা প্রতিনিধি: ৪৮তম ব্যাচের পুলিশ কনস্টেবলশিক্ষা সমাপনী কুচকাওয়াজ গতকাল রবিবার মুক্তাগাছায় ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নে অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

এ সময় তার সাথে ছিলেন ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ নজরুল হোসেন। কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম,র‌্যাব-১৪ এর অধিনায়ক শরিফুল হক, সরকারি শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ প্রফেসর খান মোঃ সালাহউদ্দিন কাইজার, ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী অধিনায়ক মনির হোসেনসহ বিভিন্ন জেলার পুলিশ সুপার ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

৪৮তম পুলিশ কনস্টেবল ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলের মহেড়ার সংযুক্ত প্রশিক্ষণ কেন্দ্র মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নে ২০৫ জন ছয় মাসের প্রশিক্ষণে অংশ নেয়। গতকাল ছিল তাদের সমাপনী কুচকাওয়াজ ও অভিবাদন। এর পর ধীরে বহে মুক্তাগাছা পার্কে সেতুবন্ধন মুক্তমঞ্চে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সাংস্কৃতিক গোষ্ঠীর শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

১৫ জানুয়ারি ২০১৮/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.