অনলাইন বাংলা সংবাদ পত্র

যশোরের হরিহরনগর ইউপি চেয়ারম্যান হলেন জহুরুল ইসলাম

সন্দ্বীপ কুমার কর্মকার: যশোরের মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাস্টার জহুরুল ইসলাম। তিনি নৌকা প্রতিক নিয়ে ১১ হাজার ৪৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী গাজী আব্দুস সাত্তার ধানের শীষ প্রতিকে পেয়েছেন মাত্র ১ হাজার ৩১৫ ভোট।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা আবুবক্কর ছিদ্দিক চশমা প্রতিকে পেয়েছেন ১ হাজার ১২৪ ভোট। ইসলামী আন্দোলনের প্রার্থী হাতপাখা প্রতিকে পেয়েছেন ১৯০ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী শাহাদাৎ হোসেন লাঙল প্রতিকে পেয়েছেন মাত্র ৪৬ ভোট। মঙ্গলবার রাতে নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুর রহমান এই ফলাফল ঘোষণা করেন।

এদিকে ইউপি সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে মোসলেম আলী গাজী, দুই নম্বর ওয়ার্ডে মান্নান আলী, তিন নম্বর ওয়ার্ডে নাজিম উদ্দিন, চার নম্বর ওয়ার্ডে সামছুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে আনোয়ার হোসেন, ছয় নম্বর ওয়ার্ডে ইব্রাহীম হোসেন, সাত নম্বর ওয়ার্ডে আবু বক্কর মোড়ল, আট নম্বর ওয়ার্ডে আব্দুস সাত্তার সরকার ও নয় নম্বর ওয়ার্ডে আব্দুল হাকিম নির্বাচিত হয়েছেন। অপর দিকে সংরক্ষিত নারী সদস্য হিসাবে মেহেরুন নেছা, ঝরণা খাতুন ও ছবিরুন নেছা নির্বাচিত হয়েছেন।

এবারের হরিহরনগর ইউপি নির্বাচনের ১৮ হাজার ৭৭১ ভোটারের মধ্যে ১৪ হাজার ৪৩০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।

১৬ মে ২০১৮/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.