অনলাইন বাংলা সংবাদ পত্র

মাশরাফি বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী: স্বরাষ্ট্রমন্ত্রী

সত্যের সৈনিক অনলাইন: মাশরাফি বিন মুর্তজা একজন জীবন্ত কিংবদন্তী, যার জন্য বহির্বিশ্বে বাংলাদেশের মুখ উজ্জ্বল হয়েছে। আজকের বাংলাদেশ ক্রিকেটের সফলতার নায়ক আমাদের মাশরাফি। মাশরাফিকে দেখে এদেশের তরুণ প্রজন্মের সকলে অনুপ্রাণিত হয়ে থাকে। শুক্রবার সকালে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বিগগেস্ট ইভেন্ট আয়োজিত এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

অনুষ্ঠানের আয়োজকগণ তাদের প্রিয় খেলোয়াড়, প্রিয় ব্যক্তিত্ব মাশরাফি বিন মুর্তজাকে ‘প্রিন্স অফ হার্ট’ ঘোষণা দেন। মাশরাফি বিন মুর্তজা বলেন,আজকে এখানে আপনারা শুধু আমাকেই লিজেন্ড বলে সম্বোধন করেছেন- এই কথাটিতে আমার আপত্তি আছে,আমি লিজেন্ড হতে পেরেছি কিনা জানি না। তবে এখানে যারা উপস্থিত আছেন তাদের মধ্যে অনেকেই লিজেন্ড। যারা হয়তো ক্যামেরার সামনে আসেন না,যাদেরকে মানুষ কম চেনেন। কিন্তু তাদের অনেকেই অনেক লিজেন্ডারি কাজ করে যাচ্ছেন নীরবে-নিভৃতে।

বক্তৃতার একপর্যায়ে মাশরাফি বলেন, আমরা সকলে একটি সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখি। সেই সুন্দর বাংলাদেশ গড়তে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এখানে উপস্থিত আমরা সকলে কোনো না কোনো কাজের সাথে যুক্ত। তাই আসুন, আমরা আমাদের নিজেদের পরিবার ও সন্তানকে যেমন করে সময় দেই তেমনি করে যার যার কর্মস্থলে আন্তরিকতার সাথে কাজ করে আমাদের সেই সুন্দর বাংলাদেশ গঠনে কাজ করি। এক্ষেত্রে কে বড় পদে বা কে ছোট পদে কর্মরত এটা কোনো বিষয় না। দেশের জন্য কাজ করাটাই বড় কথা।

অনুষ্ঠানে উপস্থিত থাকা আইনজীবীদের মাশরাফি অনুরোধ করেন, মাদক ও ধর্ষণের আসামিদের পক্ষে মামলায় না লড়বার। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন জন্মস্থান নড়াইলের কাজ করার সুযোগ দেওয়ার জন্য। তিনি বলেন, ‘আমি চেষ্টা করছি আমার জায়গা থেকে নড়াইলের জন্য ভালো কিছু করার।’

১৩ সেপ্টেম্বর/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.