অনলাইন বাংলা সংবাদ পত্র

মুখ খুললেন রুক্মিণী মৈত্র দেব-জিৎ ভক্তদের মারামারি কান্ডে

সত্যের সৈনিক অনলাইন: এক নায়কের ফ্যান আরেক নায়কের হেটার এমনটাই দেখা যায়। তাই বলে দুই নায়কের ফ্যানদের মধ্যে মারামারি অনাকাঙ্খিত সবার কাছে। কিন্তু তেমনই ঘটনা ঘটেছে কলকাতায়। জিৎ ও দেবের ফ্যানদের মধ্যে লড়াই বেধেছে। তা নিয়ে বইছে বিতর্কের ঝড়। দুই নায়ক এই বিষয়ে চুপ থাকলেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্র।

ঈদ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’ও দেব-রুক্মিণীর ছবি ‘কিডন্যাপ’। ছবির মুক্তির দিনেই দুই নায়কের সমর্থকরা তুলকালাম কাণ্ড ঘটায়। সম্প্রতি সোশাল মিডিয়ার ভিডিও পোস্ট করে তারই প্রতিবাদ জানান দেবের প্রেমিকা নায়িকা রুক্মিণী।

রুক্মিণী বলেন, সত্যিই দুঃখজনক। কেবলমাত্র স্টারডাম নয় বিষয়টার শিকড় আরও গভীরে। হিংসা ও ঘৃণা করতে ছোটদের ইন্ধন যোগাবেন না। তারা ভীষণ সরল। তার ওপরে একটা সিনেমাকে ঘিরে এত কিছু।

ঘটনার শুরু হয়েছিলো হয়েছিল ৫ জুন বসুশ্রী সিনেমা হলের সামনে। দেব ও জিতের ভক্তকুলের মারামারিতে মূহুর্তে রণক্ষেত্র হয়ে উঠেছিল সিনেমা হল চত্বর। পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়।

দুই সুপারস্টারের ফ্যানেদের মধ্যে হাতাহাতি শুরু হলে বন্ধ করে দেওয়া হয় শো। বিষয়টি নিয়ে দেব যদি বা একটু-আধটু মুখ খোলেন। তবে জিৎ এ ব্যপারে নায়করা একেবারেই চুপ। দুই আগে ঠিক হয়েছিল ঈদে মুক্তি পাবে একজনের ছবি, পুজোয় অন্যজনের। দুই বছর পরে ঈদে একসঙ্গে মুক্তি পেল তাদের ছবি। আর সমস্যার শুরু সেই কারণেই।

১১ জুন ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.