অনলাইন বাংলা সংবাদ পত্র

আওয়ামীলীগ হয়ে গেলেও কোন আপত্তি নেই: আল্লামা শফী

সত্যের সৈনিক অনলাইন : আওয়ামীলীগ হয়ে গেলেও কোন আপত্তি নেই  বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।

সোমবার দারুল উলুম হাটহাজারীর ছাত্র মিলনায়তনে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের ২০১৮ সালের কেন্দ্রীয় পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা শফী বলেন, কওমি সনদের স্বীকৃতি একটি ঐতিহাসিক মাইলফলক এবং সম্মানের বিষয়। মাননীয় প্রধানমন্ত্রী এটি আমাকে দিয়ে সম্মান দেখিয়েছেন। আমরা তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, কেউ কেউ বলে আমি আওয়ামী লীগ হয়ে গেছি, মিথ্যা কথা বলতেছে। উনি আমাকে এমনি মহব্বত করে দিয়েছেন। আমি আওয়ামী লীগ হই নাই। এটা ভুল। কথাবার্তা বলতেছেন, বলেন। তবে কথাবার্তা বলার সময় সত্য-মিথ্যা যাচাই করে বলবেন। কি করে বলতেছেন আমি আওয়ামী লীগ হয়ে গেছি? আওয়ামী লীগ হইয়া গেলেও কোনও আপত্তি নেই। আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছে, যারা দ্বীনকে ভালোবাসে। আমাদেরকে মোটা অংকের টাকা দিয়ে মাদরাসায় সাহায্য করে। সেজন্য উনি আওয়ামী লীগ ওনি বিএনপি উনি এই, এই কথা বলে বলে আল্লাহর কাছে কি জবাব দিবেন আমাকে বলেন?

আল্লামা শফী ছাত্রদের উদ্দেশ্যে বলেন, তোমরা এটার মূল্যায়ন করো। তোমরা অনেক বড় ডিগ্রি পেয়ে গেছো। একসময় তোমরা সরকারি মাদরাসায় চুপি চুপি পরীক্ষা দিতে। এখন সরকারি মাদরাসার ছাত্ররা এখানে এসে পরীক্ষা দিবে। সরকারি সনদ দিয়ে কওমি উলামাদের সম্মানিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি।অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

০২ অক্টোবর ২০১৮/সত্যের সইনিক/মোঃ জহিরুল ইসলাম খান

Leave A Reply

Your email address will not be published.