অনলাইন বাংলা সংবাদ পত্র

এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে-জি এম কাদের

সত্যের সৈনিক অনলাইনদলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত ও স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। বুধবার (১০ জুলাই) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কর্যালয়ে আয়োজিত এক বিফ্রিংয়ে জি এম কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, গত তিন-চার দিন ধরে তার অবস্থা স্থিতিশীল থাকলেও শঙ্কামুক্ত নন এরশাদ। যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেই সময়ের তুলনায় সার্বিকভাবে এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তবে ভর্তি করার পরে প্রথম দুই-তিন দিন উন্নতি হয়েছিল। তারপর খারাপের দিকে গেছে।

তিনি আরও বলেন, এরশাদকে ডাকার পর তিনি চোখ খোলার চেষ্টা করছিলেন, কিন্তু পারেননি। তিনি ঘুমে আচ্ছান্ন হয়ে আছেন। তার শরীরের সব অঙ্গ পুরোপুরি কাজ করছে না। ওষুধের সাহায্যে তাকে বাঁচিয়ে রাখা হয়েছে।

এক প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, এরশাদকে বিদেশে নিয়ে যাওয়ার মতো অবস্থা নেই। চিকিৎসকদের তার কাজগপত্র দেখানো হয়েছিল, তারা পরিষ্কারভাবে বলেছেন ইট উড বি ভেরি ভেরি রিস্কি। এখানকার চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা করছেন। তারা দেশে ও দেশের বাহিরের চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন। দেশবাসীর কাছে এরশাদের জন্য তিনি দোয়াও চেয়েছেন।

ব্রিফিংয়ে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

১০ জুলাই ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.