অনলাইন বাংলা সংবাদ পত্র

কাঞ্চন পৌর বিএনপির সম্পাদক ও পৌর মেয়র বাদশা গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র দেওয়ান আবুল বাশার বাদশাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাত ১২টার দিকে নিজ বাড়ী কাঞ্চন থেকে তাকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুবুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুবুর রহমান জানান, ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়কে কেন্দ্র করে বড় ধরনের নাশকতা সৃষ্টি করে আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটনাতে পারে এ আশংকায় শনিবার রাত ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল কাঞ্চন পৌরসভার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র দেওয়ান আবুল বাশার বাদশাকে গ্রেফতার করা হয়।

এদিকে বিএনপির নির্বাহী সদস্য ও জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-অর্থবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর বাসভবনে শনিবার গভীর রাতে অভিযান চালানো হয়। এ সময় বাসায় থাকা প্রকৌশলী পায়েলকে আটক করা হলে জিজ্ঞাসাবাদের পর রোববার সকালে তাকে ছেড়ে দেয়া হয়। দাউদপুর ইউনিয়ন যুবদল নেতা জহিরুল ইসলামকেও একই রাতে রূপগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেছে। রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা শফিকুল ইসলামের পাঁচাইখা গ্রামের বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে থানা পুলিশ তল্লাশী চালায়।
বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, রূপগঞ্জে প্রতিদিন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আটক করে হয়রানি করা হচ্ছে। আটকের পর বিভিন্ন মামলায় জড়িয়ে আটককৃতদের আদালতে প্রেরণ করা হচ্ছে। তিনি অবিলম্বে এ ধরণের হয়রানি ও গ্রেফতার বন্ধের দাবি জানান।

০৬ ফেব্রুয়ারি ২০১৮/সত্যের সৈনিক/সুলতান মাহমুদ

Leave A Reply

Your email address will not be published.