অনলাইন বাংলা সংবাদ পত্র

খালেদা জিয়াকে কেরানীগঞ্জে স্থানান্তরে বিএনপির খুশি হওয়া উচিত: তথ্যমন্ত্রী

সত্যের সৈনিক অনলাইন: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়াকে পুরানো কেন্দ্রীয় কারাগারে রাখা নিয়ে বিএনপির আপোত্তি ছিলো। ঐখানে সুযোগ সুবিধা নিয়ে তাদের আপত্তি ছিলো। নতুন ভবনে সব সুযোগ সুবিধা আছে। বিএনপি এর এতে খুশি হওয়া উচিত। বুধবার সকালে সচিবালয়ে ভারতীয় হাইকমিশনারের সাথে সাক্ষাত শেষে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির পক্ষ থেকে তো বারবার বলা হচ্ছিলো যে, খালেদা জিয়াকে পুরনো একটি ভবনে স্যাঁতস্যাঁতে পরিবেশে রাখা হয়েছিল। বিএনপি হরহামেশাৃ, ঢাকায় পুরনো কেন্দ্রীয় কারাগারে যখন তাকে রাখা হয়েছিল, যদিও সেখানে রাখার জন্য সেই ভবনকে নতুনভাবে তৈরি করা হয়েছিল, সেটিকে মর্ডানাইজ করা হয়েছিল, সব সুযোগ-সুবিধা দেওয়া হয়েছিল। এরপরও বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছিলো একটি পুরনো ভবনে নির্জন কারাগারে তাকে রাখা হচ্ছিলো, যেখানে অন্য কোনো বন্দি নেই।

এখন কেরানীগঞ্জের কারাগারে তো অন্যসব বন্দিকে অনেক আগেই সেখানে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে নতুন ভবন এবং সেটি একেবারে আধুনিক ভবন, সেখানে সব সুযোগ-সুবিধা আছে। এতে তো বিএনপির খুশি হওয়ার কথা। কিন্তু দেখলাম যে রিজভী আহমেদ এটি নিয়েও একটি সংবাদ সম্মেলন করেছেন। এখন কোথায় রাখলে যে তারা খুশি হবে সেটি বুঝতে পারছি না, যোগ করেন হাছান মাহমুদ। তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে,বিএনপিই অকার্যকর হয়ে গেছে। রাষ্ট্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে চলছে।

১৫ মে/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.