অনলাইন বাংলা সংবাদ পত্র

ছোটন ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত

মো. সোহেল রানা, ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) : ভূরুঙ্গামারীর কৃতী সন্তান মো. রাকিনুল হক চৌধুরী ছোটন বাংলাদেশ ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। ২৯তম কেন্দ্রীয় সম্মেলনের প্রায় এক বছর পর বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত কমিটির তালিকা প্রকাশ করা হয়। বাংলাদেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের পর গত ১৩ মে সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এর আগে দফায় দফায় কমিটি পূর্ণাঙ্গ করার ঘোষণা দিয়েও তা বাস্তবায়ন না হওয়ায় সংগঠনটির শীর্ষ নেতাদের মধ্যে হতাশা তৈরি হয়েছিল। তবে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত করা হলো।

উল্লেখ্য, উত্তরবঙ্গের কৃতী সন্তান সাবেক গভর্নর ও কুড়িগ্রাম ১ আসনের টানা কয়েকবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য প্রয়াত শামছুল হক চৌধুরীর পৌত্র মো. রাকিনুল হক চৌধুরী ছোটন বর্তমান বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুীর ছোট ভাই। তার বাবা মো. নুরুন্নবী চৌধুরী খোকন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি টানা দ্বিতীয়বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

১৫ মে/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.