অনলাইন বাংলা সংবাদ পত্র

দুস্থদের পাশে দাঁড়ালেন যুবলীগের সম্রাট

সত্যের সৈনিক অইনলাইন : গরীব-দুঃখী, অসহায়, দুস্থ ও রিকশাচালক-শ্রমজীবী মানুষের পাশে এসে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামীযুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। তিনি দুস্থ ও অসহায় মানুষের জন্য বিনামূল্যে রাতের খাবার বিতরণের উদ্যোগ নিয়েছেন। রাজধানীর কাকরাইলে নিজ কার্যালয়ের নীচে গত ৮ জুলাই থেকে এই খাবার বিতরণ কার্যক্রম চালাচ্ছেন তিনি।

কাকরাইল ছাড়াও গুলিস্তান, মোহাম্মদপুর, তেজগাও, বংশাল, যাত্রাবাড়ী, মতিঝিল, খিলগাও, রামপুরা, মগবাজার, শান্তিনগর, আজিমপুর, বাবুবাজার, ওয়ারিসহ বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় দেড় থেকে দুই হাজার গরীব-দুঃখী-অসহায় মানুষকে প্রতি রাতে এই খাবার দেওয়া হয়। প্রচণ্ড বৃষ্টির দিনেও বন্ধ থাকে না, এই খাবার বিতরণ। যতই দিন যাচ্ছে, মানুষের সংখ্যা ততই বাড়ছে। তার এই কার্যক্রম ব্যাপক আলোড়ন তৈরী করেছে।

সংগঠনটির সহ-সভাপতি মোরসালিন আহমেদ বলেন, আমাদের প্রিয় নেতা জনাব ইসমাইল চৌধুরী সম্রাট রাজধানীর গরীব-অসহায় দুঃখী মানুষের কথা বিবেচনা করে রাতের খাবারের ব্যবস্থা করেছেন। প্রতিদিন রাত ১১টায় আমরা খাবার বিতরণ শুরু করি-সাড়ে বারোটার দিকে শেষ হয়।

জানা যায়, কার্যক্রম হাতেব নেওয়ার শুরুতে মানুষের সংখ্যা কম থাকলেও এখন দেড় থেকে দুই হাজার মানুষের রাতের আহারের ব্যবস্থা হয় এখানে। সরেজমিনে গিয়ে দেখা যায় সেখানে মানুষের ঢল নেমে যায় খাবার বিতরনের সময়।

কথা হয়, বরিশাল মুলাদি থেকে আসা আক্তারের সাথে। তিনি কয়েকদিন যাবত নিয়মিত খাবার খাচ্ছেন এখানে। তিনি জানালেন, সম্রাটের এই কার্যক্রমের কারনে অনেক গরীব অসহায় মানুষের আহারের ব্যবস্থা হচ্ছে এখান থেকে। এই খাবারের মানও অনেক ভালো।

০৬ আগস্ট ২০১৮/সত্যের সৈনিক/মো: জহিরুল ইসলাম খান

Leave A Reply

Your email address will not be published.