অনলাইন বাংলা সংবাদ পত্র

নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি আছে : নাসিম

সত্যের সৈনিক অনলাইন : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীল সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারক্যলাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি আছে।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনী মাঠ থেকে গতবার পালিয়ে গেছেন। দয়া করে এবার পালাবেন না।

গত বৃহস্পতিবার রাজধানীর মিটফোর্ডে বাংলাদেশ কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্টস সমিতির সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, তিনি বলেন, নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা আছে। আওয়ামী লীগ নির্বাচনী লড়াইয়ের জন্য প্রস্তুত। সমান মাঠেই খেলা হবে। নির্বাচন কমিশন রেফারির দায়িত্বপালন করবে। সব দলের জন্য সমান সুযোগ থাকবে।
সমিতির সভাপতি সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঔষধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মে. জে. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সহ-সভাপতি এম মোসাদ্দেক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, জনগণ নির্বাচন চায়। অযথা আন্দোলন, জ্বালাও-পোড়াও চায় না। ২০১৪ সালে নির্বাচন না হলে দেশে বিশৃংখলা সৃষ্টি হতো। এ বছরের নির্বাচনও সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই হবে।

ভেজাল ও নকল ওষুধের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান অব্যাহত থাকবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সরকার সৎ ব্যবসায়ীদের সাহায্য করতে চায়। অসাধুদের কারণে প্রকৃত ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়। নকল ও ভেজালের সঙ্গে কোনো আপস করবে না সরকার। তাই নকল ও ভেজাল ওষুধ প্রস্তুতকারী কারখানা বন্ধ করছে সরকার। আগামী চার মাসের মধ্যে সারা দেশে প্রকৃত ওষুধের দোকানের লাইসেন্স যাচাই-বাছাই করা হবে।
আলোচনা সভার আগে মন্ত্রী মিটফোর্ডে আলিফ-লাম- মীম ফার্মা মডেল ফার্মেসির উদ্বোধন করেন।

১২ জানুয়ারি ২০১৮/সত্যের সৈনিক/তুহিন রানা

Leave A Reply

Your email address will not be published.