অনলাইন বাংলা সংবাদ পত্র

ফাঁসির দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

সত্যের সৈনিক অনলাইন : ২১ আগস্ট ‘গ্রেনেড হামলা’ মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রত্যাখ্যান করে তার মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে মানববন্ধনে ছাত্রলীগের নেতৃবৃন্দ রায় নিয়ে এই তারেক রহমানের ফাঁসি দাবি  করেন।

সমাবেশে রেজোয়ানুল হক চৌধুরী শোভন বলেন, যে রায় দেয়া হয়েছে, তাতে আমরা কেউই সন্তুষ্ট নই। আইভি রহমানসহ আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মীকে সেদিন হত্যা করা হয়েছিল। ছাত্রসমাজ এ রায়ে সন্তুষ্ট না। আমরা চাই তারেক রহমানকে লন্ডন থেকে এনে ফাঁসি দেয়া হোক। এ দাবিতে আমরা আন্দোলন চালিয়ে যাবো। আমরা বাংলাদেশ সরকারের কাছে স্মারকলিপি দেব। আমরা ন্যায় বিচার চাই।

গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রীকে হত্যার জন্য তার ওপর ১৯ বার হামলা চালানো হয়েছে। পৃথিবীর ইতিহাসে এরকম বর্বর হামলার নজির নেই। আমরা তারেক জিয়ার ফাঁসি চাই।

মানববন্ধনে  উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্র সংসদের সভাপতি রেজোওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

১১ অক্টোবর ২০১৮/সত্যের সৈনিক/মো: জহিরুল ইসলাম খান

Leave A Reply

Your email address will not be published.