অনলাইন বাংলা সংবাদ পত্র

রংপুরেই এরশাদের কবর চান রসিক মেয়র

সত্যের সৈনিক অনলাইনজাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবরস্থান রংপুরে করার দাবি জানিয়েছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও দলে প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা। সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় নগরীর সেন্ট্রাল রোডে জেলা ও মহানগর জাপার কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

রসিক মেয়র বলেন, এ বছরের মার্চে স্যার (এরশাদ) অসুস্থ শরীর নিয়ে রংপুরে এসেছিলেন। তখন তিনি বলেছিলেন আমার শরীর ভালো নেই, যেকোনো সময় মৃত্যু হতে পারে। তোমরা আমার ডিজাইন করা পল্লীনিবাসে আমার সমাধি কমপ্লেক্স করিও। আমি মৃত্যুর পরও তোমাদের মাঝে থাকতে চাই।

এ তথ্য জানিয়ে সংবাদ সম্মেলনে এরশাদের শেষ ইচ্ছা পূরণে নীতিনির্ধারকদের প্রতি আহ্বান জানান মোস্তফা।

মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, প্রকৃতির নির্ধারিত নিয়ম মৃত্যু, এটা খণ্ডানো যায় না। চিকিৎসাধীন অবস্থায় আমাদের রাজনৈতিক পিতা হুসেইন মুহম্মদ এরশাদ পৃথিবী থেকে চিরবিদায় নিলে তার পবিত্র সমাধি কোথায় হবে; তা নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এ ক্ষেত্রে আমাদের একমাত্র দাবি স্যারের অসিয়ত করা পল্লীনিবাসে সমাধি হতে হবে।

এসময় মোস্তাফিজার রহমান বলেন, স্যার অসুস্থ থাকার কারণে ওই ডিজাইন সম্পর্কে জনসম্মুখে বলতে পারেননি। তার সমাধি কোথায় হবে এ নিয়ে আলোচনা হচ্ছে। তাই আমরা চাই রংপুরেই তার সমাধি হউক। আমরা রংপুরবাসী এরশাদের সমাধিকে আঁকড়ে ধরে তার জীবন-দর্শন দেশসহ পুরো বিশ্বে ছড়িয়ে দিতে দৃঢ়প্রতিজ্ঞ।

এ সময় উপস্থিত ছিলেন- পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, রংপুর মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

গত ২৬ জুন এরশাদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটে। ওইদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তার নানা অঙ্গ-প্রত্যঙ্গে কিছু সংক্রমণের চিকিৎসা চলছে। তার ওষুধ পরিবর্তন করা হয়েছে।

৯ জুলাই ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.