অনলাইন বাংলা সংবাদ পত্র

গাজীপুরে বাসে চাপা দেয়া আলম এশিয়ার ড্রাইভার আটক

সত্যের সৈনিক অনলাইন:  বাস ভাড়া নিয়ে বাক-বিতণ্ডার জের ধরে গাজীপুরে এক যাত্রীকে বাসের নিচে চাপা দেওয়ার ঘটনায় সোমবার (১০ জুন) বিকালে ময়মনসিংহের ধোবাউড়া থেকে বাস চালক রোকনউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের সদর উপজেলার বাঘেরবাজার এলাকায় ভাড়া নিয়ে বিতণ্ডার জের ধরে এক যাত্রীকে গাড়ির নিচে পিষ্ট করে দিয়েছে আলম এশিয়া পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান যাত্রী সালাউদ্দিন আহমেদ (৩৫)।

নিহত সালাউদ্দিন ঢাকার আলুবাজারের প্রয়াত শাহাবউদ্দিনের ছেলে। তিনি গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার আতাউর রহমান মেম্বারের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন। সেখানে স্থানীয় স্কটেক্স এ্যাপারিয়াল কারখানার গাড়ি চালক ছিলেন তিনি।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে বাসের ড্রাইভার, হেলপার, কন্ট্রাকটর ও সুপারভাইজারকে আসামি করা হয়। সোমবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়া থেকে চালক রোকনউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে সকালে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়। দাফনের জন্যে মরদেহ নেওয়া হয়েছে ময়মনসিংহের ফুলপুর থানার শিলপুর গ্রামে নিজ বাড়িতে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আছাদুজ্জামান জানান, বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়েরের পর আসামি চালককে গ্রেফতার করা হয়েছে এবং বাকীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

১১ জুন ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.