অনলাইন বাংলা সংবাদ পত্র

নারায়ণগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সত্যের সৈনিক অনলাইননারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার (১০ জুলাই) দুপুরে মামুর্দী গ্রামে এ ঘটনায় ওই গৃহবধুর পরিবার সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

গৃহবধূর পরিবার জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের মামুর্দী গ্রামের হাতেম আলীর ছেলে মোতালিবের সঙ্গে গোপেরবাগ গ্রামের জয়নাল মিয়ার মেয়ে জেসমিন বেগমের দুই বছর আগে বিয়ে হয়। গৃহবধূর স্বামী মোতালিব এর আগে আরেকটি বিয়ে করে তার ওই স্ত্রীও রয়েছে। এ নিয়ে জেসমিনের সঙ্গে তার স্বামীর প্রায়ই ঝগড়া হতো। গত মঙ্গলবার (৯ জুলাই) তাদের মধ্যে আবারও ঝগড়া হলে মোতালিব তার স্ত্রীকে মারধর করে। পরে খবর পেয়ে গৃহবধুর পরিবারের লোকজন গিয়ে দেখে বিছানায় জেসমিনের মৃত দেহ পড়ে আছে। তবে মোতালিব হোসেনের পরিবার দাবি করে জেসমিন আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গৃহবধুর স্বজনরা পুলিশকে খবর দিলে মোতালিব ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে সোনারগাঁও থানার এসআই আশিক ইমরান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া পর রহস্য জানা যাবে।

১১ জুলাই ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.