অনলাইন বাংলা সংবাদ পত্র

নাশকতার অভিযোগে তিয়ানশি’র শতাধিক ডিস্ট্রিবিউটর গ্রেফতার

মো.আবদুল্লাহ আলহাসান রাজু,ফেনীঃ বুধবার (১০ অক্টোবর) রাতে ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের পাপ্পুমিয়ার ভবনে একটি কোম্পানির সেমিনার থেকে নাশকতার সন্দেহে শতাধিক স্কুল কলেজের শিক্ষার্থীকে স্থানীয় ক্যাডারদের সহযোগিতায় আটক করেছে পুলিশ।আটকৃতদের মধ্যে বেশিরভাগ বয়সে তরুণ বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার বিকেলে মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানী তিয়ানশি’র একটি সেমিনার হওয়ার কথা ছিল পাপ্পুমিয়ার ভবনে।সেই জন্য এসকল যুবক বিকেলে সেখানে একত্রিত হয়েছিল।
স্থানীয় একটি সন্ত্রাসী মহল মাল্টিলেভেল ওই কোম্পানীর কাছে চাঁদা দাবী করে আসছিলো।কিন্তু চাঁদা দিতে তারা অপারগতা প্রকাশ করায় ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ের দিন নাশকতার পরিকল্পনাকারী হিসেবে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে তাদের ধরিয়ে দেওয়া হয়েছে।

ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ আটকের সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকালে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে আটককৃতরা নাকশতার পরিকল্পনা নিয়ে ওই স্থানে সমাবেত হয়েছে। তারা জামায়াত-শিবিরের কর্মীকিনা এমন প্রশ্ন করা হলে তিনি বলেন এ বিষয়ে আটকের ২৪ ঘন্টা পরও নিশ্চিত হওয়া যায়নি তবে খতিয়ে দেখা হচ্ছে।

১১ অক্টোবর/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.