অনলাইন বাংলা সংবাদ পত্র

পুলিশের হারানো ভাবমূর্তি উদ্ধারের চেষ্টা করবো: ফেনীর নতুন এসপি

জেলা প্রতিনিধি (ফেনী): বুধবার (১৫ মে) দুপুরে ফেনী পুলিশ লাইন্স মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় ফেনীর নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় ফেনী জেলা পুলিশের ভাবমূর্তি যেটুকু ক্ষুন্ন হয়েছে-কাজের মাধ্যমে তা উদ্ধারের চেষ্টা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ খালেদ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আলা উদ্দিন, গোয়েন্দা পুলিশের ওসি রাশেদ খাঁন চৌধুরী, ফেনী মডেল থানা ওসি মো. আবুল কালাম আজাদ, ডিআইওয়ান মো. শাহীনুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, কোন অপশক্তির কাছে মাথা নত করবো না। উপরে আল্লাহ, এরপর পুলিশ হেড কোয়ার্টার। এছাড়া আর কাউকে ভয় করি না। অন্যায়কারীকে কোন ধরনের প্রশ্রয় নয়। তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট তৎপর রয়েছে। সন্ত্রাসী, জঙ্গি, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কোনো ছাড় নয়, তাদের বিরুদ্ধে ফেনী পুলিশের জিরো টলারেন্স।

তিনি বলেন, আমি যদি ভালো কাজ করি আপনারা আমাকে সহযোগীতা করবেন। আপনারা আমার ব্যবহার দেখবেন না- আমার কাজ দেখবেন। আর আমি যদি কাজ না করি আমার বিরুদ্ধে লিখে দিবেন। প্রয়োজনে আমি ফেনী ছেড়ে চলে যাব। আগে আমার কোন কাজ ছিল না বলে আমি নিরব ছিলাম, এখন আপনাদের সহযোগীতা পেলে অগ্নিগিরি হিসাবে কাজ করব। ১০ দিন কাজ করার চেয়ে বাঘের বাচ্চার মত একদিন কাজ করব। আমি একদিনের এসপি হিসাবে দায়িত্ব পালন করে দেখিয়ে দিতে চাই ১০ দিনের কাজ করার প্রয়োজন নেই। আমার কাজ হচ্ছে ফেনী জেলা আইন শৃংখলা রক্ষা করা। এ ক্ষেত্রে আমার মোবাইল ২৪ ঘন্টা খোলা থাকবে। মাস্তান, সন্ত্রাস ও চাদাঁবাজ মুক্ত ফেনী গড়বো।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, মাহে রমজান ও পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে যানজট ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসনের সবধরনের প্রস্তুতি রয়েছে। কোথাও আইন-শৃঙ্খলা কিংবা শান্তিভঙ্গের উদ্রেক হতে পারে এমন পরিস্থিতি সৃষ্টি হলে সাথে সাথে পুলিশকে অবহিত করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

১৫ মে/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.