অনলাইন বাংলা সংবাদ পত্র

ফেনীতে বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮

জেলা প্রতিনিধি (ফেনী): ঢাকা থেকে কক্সবাজারগামী পিকনিকের বাস দুর্ঘটনায় এখন পর্যন্ত ৮ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মিরপুরের ইকবাল (৩৮), মাদারীপুরের রিপন (৩০), বিক্রমপুরের অপু (৩৫), নারায়ণগঞ্জের মুন্না খান (৩০), ছাগলনাইয়ার রাধানগর এলাকার শাহাদাত হোসেন (২৮), মিরপুরের শামীম (৩০) ও বিক্রমপুরের সুজন মিয়া। বাকি একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কাওসার জানান, পিকনিকের জন্য নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল কুমিল্লা-ঢাকা (ঢাকা-মেট্রো-১৪-৭৫৭৮) প্রাইম পরিবহনের বাসটি। ফেনীর লেমুয়ায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয়জন এবং হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। হতাহতদের মধ্যে সবাই ঢাকা ও এর আশপাশের জেলার।

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু তাহের পাটোয়ারী বলেন, নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহতদের ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের এখানে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

১৫ আগস্ট/সত্যের সৈনিক/এমএএআর

Leave A Reply

Your email address will not be published.