অনলাইন বাংলা সংবাদ পত্র

মোহাম্মদপুরে বাসের ধাক্কায় সিএনজি চালক নিহত, আহত ৩

সত্যের সৈনিক অনলাইন: রাজধানীর মোহাম্মদপুরে বাসের ধাক্কায় তোফাজ্জল হোসেন (৬০) নামের এক সিএনজিচালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সিএনজিতে থাকা তিন যাত্রী। বুধবার (১২ জুন) ভোর সাড়ে ৪টার দিকে মোহাম্মদপুরের বেড়িবাঁধ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- নিপুন চন্দ্র রায় (৩০), করুণা রায় (৪০) ও রেখা রায় (১৫)। আহতরা সবাই একই পরিবারের সদস্য।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় সিএনজিচালক ও যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর ৬টার দিকে তোফাজ্জল হোসেনকে মৃত ঘোষণা করে।

নিহতের ছেলে আব্দুর রব জানায়, তাদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাতেনবাড়ি গ্রামে। পরিবার নিয়ে তিনি মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় থাকতেন।

আহত করুণা রায়ের স্বামী কৌশিক রায় জানান, তাদের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়। তার পরিবারের সদস্যরা ভোরে লঞ্চযোগে সদরঘাট নেমে সিএনজিতে করে ধানমন্ডির শংকরের উদ্দেশে রওনা দেয়। পথে সিএনজিটি মোহাম্মদপুর বেড়িবাঁধের বোর্ডঘাট এলাকায় আসলে পেছন থেকে একটি বাস ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এতে সিএনজিটি উল্টে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।

এদিকে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে নিপুনের অবস্থা গুরুতর।

১২ জুন ২০১৯ / সত্যের সৈনিক / এমএসআইএস

Leave A Reply

Your email address will not be published.