অনলাইন বাংলা সংবাদ পত্র

লামায় পাহাড় ধসে নিহতের পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

মোহাম্মদ শাহনেওয়াজ, বান্দরবানঃ লামা উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম মধুঝিরি এলাকায় পাহাড় ধসে নিহত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ দূর্যোগ ব্যাবস্থাপনা, ত্রাণ ও পূর্নবাসন মন্ত্রণালয়ের জিআর খাতের আওতায় নিহত নুরজাহান বেগমের ক্ষতিপূরণ বাবদ তার পরিবারকে নগদ ২৫ হাজার টাকা ও আহত হিসেবে তার ছেলে ও ছেলের বউকে ৫ হাজার করে ১০ হাজার টাকা ক্ষতিপূরণ দেয়া হয়েছে। এছাড়া তাদের মাঝে শুকনো খাবার দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মিল্কি রাণী দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশাহ, কাউন্সিলর মো.রফিক, ওয়ার্ড মেম্বার আবু সুফিয়ান প্রমূখ।
প্রসঙ্গত, রোববার (১৪ জুলাই) রাত ২টায় লামা উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম মধুঝিরি এলাকায় পাহাড় ধসে নুরজাহান বেগম (৫৫) নামে এর বৃদ্ধা মারা গেছে এবং একই পরিবারের ৬ জন আহত হয়েছে।

১৪ জুলাই ২০১৯/ সত্যের সৈনিক/ম.ম

Leave A Reply

Your email address will not be published.